• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ট্রেনের ধাক্কায় পল্লী চিকিৎসকের মৃত্যু 


নীলফামারী প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ৩, ২০২২, ০৭:৩৬ পিএম
ট্রেনের ধাক্কায় পল্লী চিকিৎসকের মৃত্যু 

🐓নীলফামারী সদর উপজেলায় চিলাহাটিগামী তিতুমীর এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় পল্লী চিকিৎসক আবু তালহা (৪৫) নামে একজনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরশ একজন।

রোববার (৩ এপ্রিল) দুপুরে সদর উপজেল﷽ার সোনারায় ইউনিয়নের খয়রাত নগর রেলস্টেশনের অরক্ষিত রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পল্লী চিকিৎসক দিনাজপুর জেলার খানসামা উপজেলার হাসিমপুর গ্রামের আলহাজ্ব শামসুল হকের ছেলে🌼। তার খানসামার মানিকগঞ্জ বাজারে একটি 🤡ফার্মেসি রয়েছে। বাড়িতে তার স্ত্রী ও তিন সন্তান রয়েছে।

নিহতে♑র বড় ভাই আবু বক্কর সিদ্দিক বলেন, “আমার দুই ভাই গরু কেনার জন্য বাড়ি থেকে নীলফামারীর কালীতলা হাটের উদ্দেশে বের হয়। খয়রাত নগর স্টেশন এলাকায় রেললাইন পার হওয়ার সময় হঠাৎ একটি ট্রেন এসে তাদের ধাক্কা দেয়। এতে ছোট ভাই আবু তালহা গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। আহত আরেক ভাই উমর ফারুক (৪০)। উমর ফারুক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছে।”

নীলফামারী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. গোলাম কিবরিয়া বলেন, “অতিরিক্ত রক্ত꧂ক্ষরণের কারণে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।”

নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন সৈয়দপুর রেলওয়ে থানার উপ-পরিদ🎃র্শক শফিউল ইসলাম। তিনি বলেন, “নিহতের মরদেহ আইনি প্রꦗক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।”

Link copied!